গোদাগাড়িশিরোনাম-২

আ্ওয়ামী লীগে যোগ দিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান

গোদাগাড়ী প্রতিনিধি : ইসহাক আলী বিএনপির গোদাগাড়ী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালনরত অবস্থায় বিএনপির কোন দলীয় কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতেন না। গত ২০১৫ সালের ২৪ মার্চ তিনি গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতির পদ থেকে পদত্যাগ করেন। এরপর থেকেই তিনি বিএনপি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন।

বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীর দিনভর বিভিন্ন কার্যক্রমে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সাথে অংশ নেন। তিনি এসব কার্যক্রমে বঙ্গবন্ধু আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনার বিভিন্ন বিয়য়ে বক্তব্য প্রদান করেন। বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজ বাসভবনে আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত, মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগে যোগদান করেন।

বিএনপির এই নেতার আওয়ামীলীগে যোগদান করায় গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামান ও পৌর আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস তাকে অভিন্দন ও শুভেচ্ছা জানান।

ইসহাক আলী বলেন, ‘বিএনপি একটি সন্ত্রাসী রাজনেতিক দল। তাদের ধংসাত্বক রাজনীতি জনগণ পছন্দ করে না। তাই তিনি বিএনপির কর্মকান্ড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধের চেতনা ও আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। যতদিন রাজনীতি করবো ততদিন এই দলের হয়ে নৌকার পক্ষে কাজ করে যাব।’ বরেন্দ্র বার্তা/তইত/অপস

Close