গোদাগাড়িপবা

কাঁকনহাট্ ও নওহাটা পৌরসভায় ভিজিএফ বিতরণ

বিশেষ প্রতিনিধি :পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গতকাল রোববার সকালে কাঁকনহাট পৌরসভা এলাকার দু:স্থ ও অসহায় সকল ধর্মের জনগণের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। তানোর-গোদাগাড়ী আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিজিএফ এর চাল বিতরণ উদ্বোধণ করেন। উদ্বোধণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কাকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, কাঁকনহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কাঁকনহাট পৌর কাউন্সিলর গোলাম মোর্তজা শেখ, সেলিম আহম্মেদ, সাদেকুল সেলিম, আমিরুল ইসলামও পৌর সচিব রবিউল ইসলাম সহ সকল কাউন্সিলর ও আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে মেয়র বলেন, ঈদ-উল-আযহা উপলেক্ষ মুসলিমদের জন্য সহায়তা হিসেবে এই চাল আসলেও তিনি অত্র পৌর এলাকার সকল ধর্মের গরীব ও অসহায় জনগণের মধ্যে এই চাল বিতরণ করেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্যই এইভাবে তিনি চাল বিতরণ করেন বলে জানান। ৪৬২১ জন অসহায় মানুষের মধ্যে ৯২৪২০ কেজি চাল বিতরণ করেন বলে তিনি উল্লেখ করেন।

অন্যদিকে  নওহাটা পৌরসভা এলাকার দু:স্থ ও অসহায় মকল ধর্মের জনগণের মধ্যে ২০ কোজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। নওহাটা পৌর মেয়র আলহাজ্ব মকবুল শেখ এই চাল বিতরণের উদ্বোধন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র নাজিম উদ্দীন, প্যানেল মেয়র-২ আজিজুল হক, কাউন্সিলর আবু সুফিয়ান, সাইদুর রহমান, মোহাম্মদ আলী ও আলাউদ্দীন সহ সকল কাউন্সিলর ও শত শত অসহায় নারী পুরুষ।। বরেন্দ্র বার্তা /ফকবা/অপস

Close