গোদাগাড়িশিরোনাম-২

অধ্যক্ষ পেটালেন আ.লীগ নেতারা

গোদাগাড়ী প্রতিনিধি : রোববার সন্ধ্যায় গোদাগাড়ী সরকারী কলেজে সংসদ সদস্যের সামনে কলেজ অধ্যক্ষকে পিটিয়ে জখম করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় গোদাগাড়ী সরকারী ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সভা চলছিল। সভায় সভাপতিত্ব করছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। সভায় গোদাগাড়ী পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সভায় কলেজের নানা অনিয়মের অভিযোগে অধ্যক্ষ আব্দুর রহমানকে দেয়া কারণ দর্শনের নোটিশের জবাব চাওয়া হয়। এ সময় অধ্যক্ষ আরও সময় চান এবং কলেজের যা কিছু ঘটেছে তা এমপি ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতির পরামর্শেই হয়েছে। এ নিয়ে পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ওয়েজ উদ্দিন বিশ্বাসের সাথে অধ্যক্ষ আব্দুর রহমানের কথাকাটি হয়। এক পর্যায়ে ওয়েজ উদ্দিন বিশ্বাস ও তার লোকজন গিয়ে অধ্যক্ষ আব্দুর রহমানের উপর হামলা করে। এ সময় তাকে পিটিয়ে জখম করা হয়। তার মাথা ফেটে যায়। পরে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ ঘটনার পর আহত অধ্যক্ষকে দ্রুত হাসপাতালে অ্যাম্বুলেন্স ডাকা হয়। তবে সেখানে অ্যাম্বুলেন্স যেতে বাধা দেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর হস্তক্ষেপে অধ্যক্ষকে অ্যাম্বুলেন্সে তুলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বরেন্দ্র বার্তা/তোআটি/অপস

 

 

Close