বিনোদন

শাহরুখ-মাধুরী-রণবীরের সেই নাচ ফের আলোচনায়

ডেস্ক রির্পোট :কয়েক বছর আগে একটি অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে নেচেছিলেন সুপারস্টার শাহরুখ খান ও রণবীর কাপুর। ওই নাচের ভিডিওটি ফের আলোচনায়। শাহরুখ-রণবীরের ‘ড্রাগ কুইন’ সাজ আর মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচের মজার ভিডিও ক্লিপটি অনলাইনে শেয়ার করেছেন ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গুরিন্দর চন্দ।
ভিডিও ক্লিপটি ২০১২ সালের ফিল্মফেয়ার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের।

শেয়ার করে গুরিন্দর লিখেছেন, ‘আমি শাহরুখ খানের এ নাচ ভালোবাসি! রণবীর কাপুর ও সে অসাধারণ এবং মাধুরী দীক্ষিত এখনো সমান ধ্রুপদী।’ খবর হিন্দুস্তান টাইমসের।
ভিডিওতে দেখা যায়, শাহরুখ, রণবীর ও মাধুরী কিছুক্ষণ নেচেছেন। শাহরুখ ও রণবীর নারী সেজেছিলেন এবং দুজন প্রচুর মজা করেছিলেন। উপস্থিত দর্শক তাদের মজার সংলাপে আনন্দে মেতেছিলেন। মাধুরী দীক্ষিত, যিনি অসাধারণ নৃত্যশিল্পী। বলিউডে তাঁর মতো নৃত্যশিল্পী সত্যিই কম।

ওই অনুষ্ঠানের মঞ্চে শাহরুখ ও রণবীর রঙিন কাপড় পরেছিলেন। শাড়ি, প্রচুর অলংকার আর নকল চুল সবার নজর কেড়েছিল। এমন হাসির অনুষ্ঠান কমই হয়েছে বলে মনে  করেন অনেকে।
শাহরুখ, রণবীর ও মাধুরী দীক্ষিত— তিন তারকাই এখন ব্যস্ত সময় পার করছেন। শাহরুখ খান ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। মাধুরী দীক্ষিত তাঁর অভিনীত ‘টোটাল ধামাল’ ছবির শুটিং শেষ করেছেন। তবে করণ জোহরের ‘কলঙ্ক’ ছবির শুটিং এখনো চলছে।
বলিউড তারকা সঞ্জয় দত্তর জীবনীভিত্তিক চিত্রনাট্য নিয়ে রাজু হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছে। এতে সঞ্জয় দত্তের ভূমিকায় ছিলেন রণবীর কাপুর। এখন রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ‘প্রেমিকা’ আলিয়া ভাট।  বরেন্দ্র বার্তা/পাসশু

Close