নাটোরশিরোনাম-২

‘নাটোরের বনলতা সেন আর অন্ধকারে ফিরে যাবে না, তারা শেখ হাসিনার আলোর সঙ্গেই থাকবে’

নাটোর প্রতিনিধি : নাটোরের বনলতা সেন আর অন্ধকারে ফিরে যাবে না। তারা শেখ হাসিনার আলোর সঙ্গেই থাকবে। বিএনপি নিরাপদ সড়ক আন্দোলনে নিরাপদে ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছিলো। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে তাদের ভোট দিন দিন কমে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নাটোর রেল স্টেশনে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, আমি শেখ হাসিনার সালাম নিয়ে এসেছি। শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।

বিএনপি মহাসচিবের সমালোচনা করে কাদের বলেন, ‘মির্জা ফখরুল সাহেব বলেছেন আমাদের নাকি ভোট কমেছে। আপনাদের নেতিবাচক রাজনীতিতে ভোট আপনাদের কমেছে। এই নাটোরে আজকে দেখেন কী অবস্থা, আসছি পথসভা করতে হয়ে গেছে জনসভা,’ যোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি সব ক্ষেত্রেই ব্যর্থতার পরিচয় দিয়েছে। তারা এমন কোনো কাজ করেনি যে জনগণ তাদের ভোট দিবে। বিএনপি আগুন সন্ত্রাস চালিয়েছে। মানুষ পুড়িয়ে মেরেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বিদেশীদের কাছে ৫ টি শর্ত দিয়েছে। দেশবাসীর কাছে তারা কোনো শর্ত দেয়নি। আওয়ামী লীগের শক্তি দেশের জননগণ, কোনো বিদেশি শক্তি নয়।

তিনি বলেন, বিএনপি গত দশ বছরে তারা সরকারবিরোধী আন্দোলন গড়ে তুলতে পারেনি। বিএনপি একটি ব্যর্থ দল। ব্যর্থতার দায়ে দলটির নেতাদের টপ টু বটম পদত্যাগ করা উচিত।

দলীয় মনোনয়নপ্রত্যাসীদের উদ্দ্যেশে তিনি বলেন, ‘যার পক্ষে নাটোরের জনগণ আছে, যাকে নাটোরের জনগণ ভালোবাসে, যাকে পছন্দ করে মনোনয়ন সেই পাবেন। ছয় মাস অন্তর অন্তর পাঁচটি করে রিপোর্ট জমা পড়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কাদের বলেন, যাদের জনপ্রিয়তা নেই তাদের মনোনয়ন দেওয়া হবে না। সবার আমলনামাই শেখ হাসিনার কাছে আছে। জনপ্রিয়দেরই মনোনয়ন দিবে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, সহ-সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন।

বরেন্দ্র বার্তা/হাহাশা/আসশ

Close