তানোরশিরোনাম

তানোর উপজেলা চেয়ারম্যান এমরান মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি এমরান আলী মোল্লা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল কঠিন রোগে ভুগছিলেন তিনি। এমরান আলী উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা পদে ছিলেন। দলমত নির্বিশেষে সব মানুষের কাছেই তুমুল জনপ্রিয় ছিলেন তিনি।

এমরান আলী মোল্লা একাধারে তানোর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মেয়র ও দুই মেয়াদে তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। দীর্ঘদিন ধরে তিনি তানোর উপজেলা বিএনপির সভাপতি ছিলেন।

উপজেলার এই শীর্ষ নেতার মৃত্যুর সংবাদে সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে। স্থানীয় সংসদ সদস্য, পৌরসভার মেয়র ও কাউন্সিলর, উপজেলা ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ সাধারণ মানুষ তাকে একবার দেখতে ছুটে যান।

রোববার বাদ আসর উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরদেহ পৌর শহরের গুবিরপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমরান আলী মোল্লার মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি ওমর ফারুক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ব্যরিস্টার আমিনুল হক, তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌ. মো. গোলাম রাব্বী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, রাজশাহী জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, তানোর উপজেলা বিএনপির সভাপতি মোজাম্মেল হক খান, সাধারণ সম্পাদক ও তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না শোক প্রকাশ করেছেন।

তারা মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন তারা।

বরেন্দ্র বার্তা/আসশ

Close