বিনোদন

কে হবে ‘মাসুদ রানা’

বিনোদন ডেস্ক: পাঠকপ্রিয় গোয়েন্দা সিরিজ ‌’মাসুদ রানা’। বই থেকে এবার সিরিজটি উঠে আসছে রুপালী পর্দায়। দেশিয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া কল্পনার  হিরো মাসুদ রানাকে সিনেমার পর্দায় দেখানোর ঘোষণা দিয়েছেন অনেক আগেই। তবে কোন পরিচিত মুখকে নেয়া হচ্ছেনা মাসুদ রানা চরিত্রটির জন্য।
তাহলে এই জনপ্রিয়  ‘মাসুদ রানা’ চরিত্রে কে অভিনয় করবেন? অনেকেরই প্রশ্ন ছিল এটি। খোলাসা করে দিয়েছেন জাজের কর্ণধার আবদুল আজিজ।  তিনি জানিয়ে দেন, একটি রিয়েলিটি শো’র মাধ্যমে ‘মাসুদ রানা’কে খোঁজা হবে। আয়োজনটির সঙ্গে থাকবে চ্যানেল আই ও বহুজাতিক কোম্পানি ইউনিলিভার।
‘কে হবে মাসুদ রানা’এই  শিরোনামের  রিয়েলিটি শো টির আয়োজন হচ্ছে। যার বিভিন্ন প্রক্রিয়ায় বিচারক হিসেবে থাকবেন চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।
অক্টোবরের প্রথম সপ্তাহে থেকে শুরু হবে এ আয়োজন। রিয়েলিটি শো শুরু হওয়ার আগেই  প্রমো আর ফটোশুটে অংশ নেবেন ফেরদৌস ও পূর্ণিমা।
‘মাসুদ রান’র জন্য যেকোনো বাংলাদেশি কিংবা বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। রিয়েলিটি শো’র সঙ্গে যুক্ত আছে বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার। এ রিয়েলিটি শো থেকে তিন তরুণকে চূড়ান্ত করা হবে। যারা অভিনয় করবেন মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’, ‘ভরতনাট্যম’ ও ‘স্বর্ণমৃগ’ উপন্যাস অবলম্বনে তিনটি চলচ্চিত্রে। বরেন্দ্র বার্তা/ নাসি

Close