মহানগরশিরোনাম

আরইউজে’র সম্পাদক পদে তানজিম নির্বাচিত

মহানগর প্রতিনিধিঃ রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক পদের উপ-নির্বাচনে তানজিমুল হক নির্বাচিত হয়েছেন। তিনি দৈনিক যুগান্তর ও অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডির রাজশাহীর নিজস্ব প্রতিবেদক। আজ শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার নির্বাচনের ফল ঘোষণা করেন।

প্রাপ্ত ফলাফলে তানজিমুল হক ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক সমকাল ও ডিবিসি নিউজের ব্যুরো প্রধান সৌরভ হাবিব পেয়েছেন ২৭ ভোট।

এর আগে গত ২৫ ডিসেম্বর আরইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিজয়ী সাংবাদিক ইলিয়াস আরাফাত পদত্যাগ করলে পদটি শূন্য হয়। এরপর গত ২৬ আগস্ট এই পদের উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।

এদিকে, নব নির্বাচিত সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মামুন-অর-রশিদ, সদস্য জাবীদ অপু ও আনু মোস্তফা। বরেন্দ্রা বার্তা সম্পাদক এহসানুল আমিন ইমন ও সহ-সম্পাদক হাফিজ উদ্দিন পিন্টু নির্বাচিত সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন। বরেন্দ্র বার্তা/এই

Close