চারঘাটশিরোনাম

সকলে সচেতন হলে রাস্তা নিরাপদ হবে: ট্রাফিক সচেতনতা মূলক সভায় পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: ট্রাফিক সচেতনাতা বৃদ্ধির ধারাবাহিকতায় আজ সকাল ১১ টায় চারঘাট মডেল থানাধীন বাঘা-বানেশ্বর সড়কে যানবাহন এর প্রয়োজনিয় কাগজপত্র চেক করা হয়। কর্মসূচির শুরুতে যানবাহনের মালিক, চালক, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট গালর্স গাইডস, উপজেলা প্রসাশন, রাজনৈতিক ব্যক্তিত্ব। রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক ট্রাফিক সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশ সুপার  মো. শাহীদুল্লাহ, পিপিএম, , এসময় তিনি বলেন, যানবাহন চালক, পথচারি, যানবাহনের মালিকসহ সংশ্লিষ্ট সকলে সচেতন হলে রাস্তা নিরাপদ হবে। তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন ।

সকলে সচেতন হলে রাস্তা নিরাপদ হবে: ট্রাফিক সচেতনতা মূলক সভায় পুলিশ সুপার

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মো. মতিউর রহমান সিদ্দিকি, ইউএনও মো. আশরাফুল ইসলাম,  সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.  আব্দুর রাজ্জাক খান, রাজশাহী জেলা সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. নুরে আলম, আওয়ামী লীগ চারঘাট উপজেলা সভাপতি মো. আনোয়ার হোসেন, হাদী ডিগ্রী কলেজের  অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহাজ উদ্দিন,  জেলা আওয়ামী লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক মো. এমদাদুল হক প্রমূখ।

সভা শেষে বানেশ্বর-চারঘাট রাস্তায় চলাচল কৃত যান বাহনের কাগজ পত্র পত্র চেক করা হয়। বৈধ কাজপত্র ও হেলমেট ব্যবহার করে যারা মোটর বাইক চালাচ্ছেন , পুলিশ সুপার তাদের ফুলেল শুভেচ্ছা জানান। যারা কাগজপত্র ও হেলমেট বিহীন মোটর বাইক চালাচ্ছেন, এমন ৫১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় এবং ২৫ টি মোটর বাইক আটক করা হয়।  এবং ৯১ টি যানবানের কাগজপত্র সঠিক পাওয়া যায় অবশিষ্ট ১২ টি যানবাহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

বরেন্দ্র বার্তা/হাপি

 

 

Close