পাবনা

প্রেমিক অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকার আত্মহত্যা

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কারিগর পাড়ায় ইসমত আরা নিতু (২৩) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৫সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। নিতু দাশুড়িয়া কারিগর পাড়ার আলহাজ্ব ইসকেন্দার আলীর কন্যা ও পাবনা সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

এলাকাবাসি সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার সুবাদে এক ছেলের সাথে নিতুর গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সেই ছেলেটি নিতুকে বিয়ে না করে নিতুর অজান্তে কয়েকদিন আগে অন্য একটি মেয়েকে বিয়ে করেন। মঙ্গলবার দুপুরে নিতু  প্রেমিকের বিয়ের খবর জানতে পারায় অনেক কষ্ট পেয়ে কাঁন্নায় ভেঙ্গে পড়েন। নিতুর মা দুপুরে ছোট মেয়েকে কিন্ডার গার্টেন স্কুল থেকে আনতে যান। ফিরে এসে বাড়ির বাইরের দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকা ডাকির পর কোন সাড়া না পেয়ে এলাকাবাসির সহায়তায় দরজা ভেঙ্গে ঘরের ভেতরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে নিতুকে ঝুলতে দেখতে পায়। মিতুকে ঝুলুন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় ডাক্তার দেখালে তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, রাত সাড়ে ৮টার দিকে আত্মহত্যার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিতুর আত্মহত্যার কারণ সম্পর্কে জানা সম্ভব হয়নি। ময়নাতন্তের জন্য নিহতের লাশ পাবনা জেনারেল হাসাপাতাল এর মর্গে পাঠানো হয়েছে।

বরেন্দ্র বার্তা/শআকা/হাপি

 

Close