পাবনাশিরোনাম

পাবনা’র বেড়ায় মুক্তিযোদ্ধা কন্যা মুক্তি হত্যার ২ আসামী গ্রেফতার

পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের মেয়ে ও সরকারী এডওয়ার্ড কলেজের দর্শন বিভাগের শিক্ষার্থী মুক্তি খাতুনকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতর হলেন সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের ডা. জাহেদ আলী (৫৫) ও তার ছেলে জীবন হোসেন (৩০)। ডা. জাহেদ মামলার এজাহারভুক্ত দুই নম্বর ও জীবন পঁচিশ নম্বর আসামী। এ মামলায় মোট ৩২ জন আসামীর মধ্যে এজাহারনামীয় ২৪ জন সহ মোট ২৭ জন আসামীকে গ্রেফতার করা হলো।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিষ বিন হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৬’সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান দহপাড়া এলাকা থেকে দুই আসামীকে গ্রেফতার করে সাঁথিয়া থানা পুলিশ। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। এখনও ধরা ছোঁয়ার বাইরে প্রধান আসামী আব্দুস সালাম।

সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামে রাজনৈতিক ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০ আগস্ট মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের বসতবাড়িতে হামলা চালনো হয়েছিল এবং কলেজ শিক্ষার্থী মুক্তি খাতুনের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুস ছালামের নেতৃত্বে তার সহযোগিরা। ৮ দিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে মৃত্যুর সাতে পাঞ্জা লড়ে অবশেষে গত ২৮ আগস্ট মুক্তি মারা যায়। বরেন্দ্র বার্তা/শআকা/হাপি

Close