মহানগরশিরোনাম

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসিবুল হোসেন ঘোষ নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে মহানগরের কর্ণহার থানার পাকুড়া আফিন নেপালপাড়ায় নিহত হাসিবুল দামকুড়াহাট থানার সোনাইকান্দি গ্রামের মৃত. আফতাব হোসেনের ছেলে।
র‌্যাবের ভাষ্য, হাসিবুল রাজশাহী অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রাজশাহীর বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে।

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
রাজশাহীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহী র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম জানান, রাজশাহী র‌্যাবের একটি টহল দল বৃহস্পতিবার গভীর রাতে নগরীর কর্ণহার থানার পাকুড়া আফিনেপালপাড়া গ্রামের হাবিবুর রহমানের আম বাগানের পাশের রাস্তা দিয়ে টহল দিচ্ছেল। এ সময় র‌্যাব বাগানের ভেতরে টর্চের আলো ফেললে কিছু লোকের আনাগোনা দেখতে পায়। র‌্যাবের টহল দল তাদের দিকে অগ্রসর হতে দেখে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে।
তাদেরকে র‌্যাবের সদস্য পরিচয় দিয়ে আত্মসমর্পনের নির্দেশ দিলে তারা অতর্কিত গুলি চালায়। এ সময় র‌্যাব সরকারী ও নিজেদের জানমাল রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। উভয় পক্ষের মধ্যে কয়েক মিনিট গুলি বিনিময় হয়। পরে সেখানে তল্লাশী করে আহত অবস্থায় একজনকে পাওয়া যায়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা। বরেন্দ্র বার্তা/এই

Close