পাবনা

এপেক্স ক্লাব অব পাবনা-ইউ/সি এর উদ্যোগে হুইলচেয়ার বিতরণ

পাবনা প্রতিনিধি: এপেক্স ক্লাব অব পাবনা-ইউ/সি এর উদ্যোগে দুঃস্থকে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৮সেপ্টেম্বর) বিকাল ৪টায় পাবনা প্রেসক্লাবর ভিআইপি মিলনায়তনে এ হুইলচেয়ার বিতরণ করা হয়।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন এপেক্সসিয়ান আবদুল্লাহ আল মুতি। এরপর জাতীয় সঙ্গীত পাঠ করে পর্যায়ক্রমে ক্লাবর আদর্শ পাঠ ও ইনভোকেশন পাঠ করা হয়। এ সময় অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান পাবনার এপেক্সসিয়ানগণ এবং ক্লাবর পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মানা ক্রেস্ট উপহার দেওয়া হয়। ক্লাবর সেক্রেটারী এপেক্সিসিয়ান তাহমিনা রহমান খান এপেক্স ক্লাব এবং সেবা কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

ক্লাবর সভাপতি এপেক্সিয়ান ডা. মনজুর এলাহীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার সাবেক কমান্ডার ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব। তিনি বলেন এপেক্স ক্লাবের এ মহৎ উদ্যোগকে আমি আন্তরিক সাধুবাদ জানাই। আর্ত-মানবতার সেবায় নিয়োজিত এপেক্স ক্লাবের কার্যক্রমকে আরও গতিশীল করতে আমার পক্ষ থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতা প্রদান করা হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব ডিস্ট্রিক্ট-০৯ এর গর্ভণর এপেক্সিসিয়ান রাজেন্দ্রনাথ সরকার ও এপেক্স ক্লাব অব রাজশাহীর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিসিয়ান মোখলেচুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন ক্লাবের এক্সেপেনশন ডিরেক্টর এপেক্সিসিয়ান সানজিদা খাতুন, ট্রেজারার এপেক্সিসিয়ান মো মারুফ হোসেন, সার্ভিস ডিরেক্টর এপেক্সিসিয়ান শফিক আল কামাল, মেম্বারশীপ ডিরেক্টর এপেক্সিসিয়ান মো. নাজিম উদ্দিন, ডিবেটিং ডিরেক্টর এপেক্সিসিয়ান কবির হোসেন, সদস্য এপেক্সিসিয়ান মো. জামিল হোসেন, এপেক্সিসিয়ান মো. রেজাউল করিম, এপেক্সিসিয়ান ওয়াহিদুল হক ইমন, এপেক্সিসিয়ান আশিকুর রহমান রাসেল, এপেক্সিসিয়ান আব্দুল লতিফ, এপেক্সিসিয়ান বাবলা ওয়াজেদ, এপেক্সিসিয়ান গোলাম মোস্তাফা, এপেক্সিসিয়ান মনিরুল ইসলাম মিন্টু প্রমুখ।

শেষে উপস্থিত অতিথিবৃন্দ পাবনা সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের গাছপাড়া কাশিনাথপুর গ্রামের সুবিধা বঞ্চিত শিশু মো. শ্রাবন ইসলামর পিতা ঝালমুড়ি বিক্রেতা মো. ফিরোজ ইসলামের হাতে হুইল চেয়ার তুলে দেন। বরেন্দ্র বার্তা/শআকা/হাপি

Close