বাগমারাশিরোনাম-২

বাগমারায় যুবদলের ছয় ইউনিয়নের কমিটি ঘোষণা

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার তিনটি ইউনিয়নের যুবদলের পুর্ণাঙ্গ কমিটি এবং  তিনটি ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

ইউনিয়ন বিএনপি’র সভাপতি/সম্পাদক, উপজেলা বিএনপি’র সভাপতি /সম্পাদক কর্তৃক সুপারিশকৃত এবং উপজেলা যুবদলের ২১ জন যুগ্ম আহবায়কের যৌথ স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিত্বে এ তথ্য জানানো হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটির তালিকা তৈরী এবং একই সময়ের মধ্যে আহবায়ক কমিটির সদস্যরা পুর্ণাঙ্গ কমিটি তৈরী করে উপজেলা যুবদলের সভাপতি/ সাধারন সম্পাদক বরাবর জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

যুবদলের পুর্ণাঙ্গ কমিটি গুলো হচ্ছে, মাড়িয়া ইউনিয়নের যুবদলের সভাপতি মাহাবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মাহাবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক রেজাউল করিমসহ ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

গনিপুর ইউনিয়নের যুবদলের সভাপতি মোস্তাফিজুর রহমান মৃধা সম্রাট, সাধারন সম্পাদক মাইনুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক লাল মোহাম্মদ লান্টুসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

দ্বীপপুর ইউনিয়নের যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলামসহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। অপর দিকে গোবিন্দপাড়া ইউনিয়নের যুবদলের আহবায়ক দানেশ আলী, যুগ্ম আহবায়ক জুয়েল রানা ও আব্দুর রাজ্জাককে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ৎ

এছাড়াও ঝিকরা ইউনিয়নে যুবদলের আহবায়ক মাজেদুর রহমান, যুগ্ম আহবায়ক জিয়াউর রহমান সুমন ও আব্দুর রাজ্জাকসহ ৩১ সদস্য বিশিষ্ট এবং শ্রীপুর ইউনিয়নের যুবদলের আহবায়ক, আব্দুল রাজ্জাক ও শহিদুল ইসলামকে যুগ্ম আহবায়খ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন উপজেলা যুবদলে সভাপতি/ সম্পাদক। কমিটির সদস্যদের আগামী ৩০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটির তৈরী করে উপজেলা যুবদলের সভাপতি/ সাধারন সম্পাদকের কাছে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে বলে উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বরেন্দ্র বার্তা/আম/আসশ

Close