বাগমারা

বাগমারায় তিন দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় উপজেলা প্রশাসনের আয়োজনে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ কেদ্রীয় শহীদ মিনার চত্বরে প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিনের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান, বাগমারা পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রুবল, উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন, বিআরডিবি অফিসার আমাতুল হাকিম, একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মকর্তা আজাহার আলী, বাসুপাড়ার ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার মন্ডল, মাড়িয়া ইউপি চেয়ারম্যান আসলাম আলী আসকান, সোনাডাঙ্গা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল ইসলাম, হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান উপজেলায় কর্মরত বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারী ও অতিথি বৃন্দ। এবারের উন্নয়ন মেলায় উপজেলা বিভিন্ন দপ্তরের উন্নয়ন মূলক কর্মকান্ড ধরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, প্রকল্প বাস্তবায়ন অফিস, মহিলা বিষয়ক অফিস, কৃষি অফিস, মৎস্য অফিস, সমাজ সেবা অফিস, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক, বিআরডিব, ও ১৬টি ইউনিয়ন পরিষদ, ২টি পৌরসভাসহ বিভিন্ন দপ্তরের নির্মিত উন্নয়ন চিত্র উপস্থাপনে ৬০টি স্টল স্থাপন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ও উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু উপজেলা চত্বরের অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের উন্নয়ন মূলক কর্মকান্ডের উন্নয়ন চিত্র উপস্থাপনে ৬০টি স্টল ঘুরে দেখে সন্তোস প্রকাশ করেছেন। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত এই উন্নয়ন মেলা চলবে বলে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন।

বরেন্দ্র বার্তা/আসশ

Close