বিনোদনমহানগরশিরোনাম

‘উপহার’ সিনেমা হলের দায়িত্ব নিতে চায় জাজ মাল্টিমিডিয়া

বরেন্দ্র বার্তা ডেস্ক : রাজশাহী শহরের বন্ধ হতে বসা সিনেমা হল ‘উপহার’ সিনেমা লিঃ এর দায়িত্ব নিতে চায় দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। জাজ কর্ণধার আবদুল আজিজ এ কথা জানিয়েছেন।

রাজশাহী শহরে উৎসব, স্মৃতি, বর্নালী ও উপহার এই চারটি সিনেমা হল ছিল। ‘উপহার’ বাদে বাকি তিনটি সিনেমা হল বছর পাঁচেক আগেই বন্ধ হয়ে গেছে। শহরের নিউ মার্কেট এলাকায় বর্তমানে চালু থাকা একটি মাত্র সিনেমা হল ‘উপহার’ সিনেমা লিঃ, তাও আগামীকাল শুক্রবার (১২ অক্টোবর) থেকে বন্ধ করে দেয়া হবে।

দীর্ঘদিন ধরে হল ব্যবসার লোকসান গোনার কারণে ‘উপহার’ সিনেমা হলের মালিক সাজিদ হোসেন চৌধুরী এমন সিদ্ধান্ত নিয়েছেন।

আগ্রহের কথা জানিয়ে জাজ কর্ণধার আবদুল আজিজ বলেন, সারাদেশে জাজের ২১টি সিনেমা হল আছে। নতুন করে আমি ‘উপহার’ সিনেমা হলের দায়িত্ব নিতে চাই। উপহার সিনেমা হল নতুন করে ডেকোরেশন করে চালাতে পারলে সেখানে ছবি চলবে। ওই হলে আমার একাধিক ছবি ভালো ব্যবসা করেছে।

আবদুল আজিজ আরও বলেন, উপহার সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। ওই হলে অনেক বছর আগে থেকে জাজের মেশিনে ছবি চলে। এখন যদি পুরোপুরি জাজের কাছে সিনেমা হল বিক্রি করতে চায়, তাও নিতে চাই। কারণ শহরে আর কোনো হল নেই। যেগুলো ছিল সব বন্ধ হয়ে গেছে। আমি চাই না, সেখানকার মানুষ ছবি দেখা থেকে বঞ্চিত হোক। সূত্র : চ্যানেল আই অনলাইন

বরেন্দ্র বার্তা/আসশ

Close