পাবনাশিরোনাম-২

পাবনা ডিসট্রিক্ট কিন্ডারগার্ডেন ওনার’স এ্যাসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

পাবনা প্রতিনিধি: পাবনা ডিসট্রিক্ট কিন্ডারগার্টেন ওনারস এ্যাসোসিয়েশনের উদ্যোগে ২০১৭ সালের কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা পরিষদের রশিদ হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান পাবনা ডিসট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনারস এ্যাসোসিয়েশনের মুল প্রতিবেদন উপস্থাপন করেন। এ্যাসোসিয়েশনর সভাপতি ও সোনামণি কিন্ডারগার্টেনর অধ্যক্ষ মো. বরকত আলীর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল। তিনি বলেন ভালো ফলাফলের মাধ্যমে যারা ইঞ্জিনিয়ার ও ডাক্তারী বিষয়ে পড়াশোনা করবে তারা যেন অবশ্যই দেশ ও মানুষের কল্যাণের কথা চিন্তা করে আগামীর পথ চলবে। ডাক্তার হয়ে টেষ্ট বানিজ্য করবে না, ইঞ্জিনিয়ার হয়ে নিন্মমানের জিনিস দিয়ে রাস্তা ব্রিজ তৈরি করবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তোমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের অগ্রযাত্রাকে আরো একধাপ এগিয়ে নিবে। তোমাদের জন্য আমার অফুরন্ত স্নেহ ও দোয়া রইল।

বিশেষ অতিথির বক্তব্য দেন এ্যাসোসিয়েশনর উপদেষ্টা ও পাবনা চেম্বার অব কমার্সর সাবেক সভাপতি মো. মাহবুব- উল আলম মুকুল, এ্যাসোসিয়েশনর পরীক্ষা নিয়ন্ত্রক ও পাবনা কলেজের (অব.) অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল লতিফ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাঈদা শবনম, পাথফাইন্ডার সিটিআইর অধ্যক্ষ রোটা. তোফাজ্জল হোসেন টুটুল।

শেষে জেলার ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ৮৬ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ৩টি গ্রেডে বৃত্তি প্রদান করেন অতিথিবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন এ্যাসোসিয়েশনর সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মমতাজ মনিম ছবি, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ তানিয়া ইয়াছমিন সিমা, প্রচার সম্পাদক অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যক্ষ কাজী মিনারা সেলিম, কার্যকরি সদস্য অধ্যক্ষ আবু মুসাসহ বিভিন্ন কিন্ডারগার্টেনর শিক্ষক শিক্ষার্র্থীরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন আসাদ বাবু। বরেন্দ্র বার্তা/শআকা/হাপি

Close