বাঘাশিরোনাম

প্রধানমন্ত্রীর দেয়া বিদ্যুতের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পেরেছি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রীর দেয়া বিদ্যুতের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পেরেছি। তিনি বলেন ইতোমধ্যেই বাঘা চারঘাট উপজেলার শতভাগ মানুষকে বিদ্যুৎ সুবিধা দেয়া হয়েছে। ফলে মানুষের মনে পুরোদমে বিশ্বাস জম্মেছে বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তথ্যবিবরণী থেকে জানাযায় আজ রাজশাহীর বাঘা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন এবং নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করেন। এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম উদ্বোধন স্থানে উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, যাদের বাড়িতে বিদ্যুৎ ছিলো না, তাদের বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ দেয়া হয়েছে। চারঘাট ও বাঘা উপজেলায় ১০ বছরে ৪০৬ কিলোমিটার এলাকা বিদ্যুতায়িত হয়েছে। পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, সামাজিক অবকাঠামোগত উন্নয়নসহ সার্বিক উন্নয়ন হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপূরনীয় স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করেছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তা-চেতনার ফলেই দেশ আজ বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তিনি বলেন, বাংলাদেশের শোষিত-বঞ্চিত মানুষের সার্বিক কল্যাণেই কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। প্রতিমন্ত্র্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের ধারাবাহিক উন্নয়নকে ধরে রাখতে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করতে সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা,আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবীর, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, আওয়ামী লীগ নেতা শহীদুজ্জামান শাহিদ, মাসুদ রানা তিলুসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম পৃথকভাবে উপজেলা কনফারেন্স রুম, মনিগ্রামের বলিহার গ্রামে গুচ্ছগ্রাম, নৌকা কাপ ফুটবল টুর্ণামেন্ট, মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের একাডেমী ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন। বরেন্দ্র বার্তা/মিশ/এই

Close