পাবনাশিরোনাম-২

পাবনায় ভোক্তার নায্য অধিকার প্রতিষ্ঠা ও খাদ্যদ্রব্যে ভেজাল রোধে শিক্ষার্থীদের শপথ পাঠ

পাবনা প্রতিনিধি : কনজুমারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) পাবনা জেলা শাখা’র উদ্যোগে ভোক্তার ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও খাদ্যদ্রব্যে ভেজাল রোধে শিক্ষার্থীদের সচেতনতামূলক আলোচনা সভা ও শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় ওয়াই ডাব্লিউসিএ স্কুল ক্যাম্পাসে এ আলোচনা সভা ও শপথ বাক্য অনুষ্ঠিত হয়।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ক্যাবে’র সাংগঠনিক সম্পাদক ড. মনছুর আলম। ওয়াই ডাব্লিউসিএ’র সাধারণ সম্পাদক হেনা গোস্বামি’র সভাপতিত্বে এবং ক্যাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক এস.এম. মাহবুব আলম’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, কনজুমারস্ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) পাবনা জেলা শাখা’র সভাপতি ও এনটিভি এবং সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাট্রিজ’র পরিচালক সাজ্জাদ হোসেন বাচ্চু, ক্যাব’র সহ-সভাপতি ও পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ’র অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, ক্যাব’র যুগ্ম-সম্পাদক ও আমাদের কন্ঠ জেলা প্রতিনিধি এপেক্সসিয়ান শফিক আল কামাল, ক্যাব’র নির্বাহী সদস্য ও সঙ্গীত মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনিরা পারভীন, নির্বাহী সদস্য ও ইমাম গাযযালী গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, ওয়াই ডাব্লিউসিএ’র শিক্ষার্থী আরিশা হক স্নেহামনি এবং তুরণা দাস প্রমুখ।

শেষে শিক্ষার্থীদেরকে স্বপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ও পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান। ভোক্তার ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও খাদ্যদ্রব্যে ভেজাল রোধে শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ ও সচেতন থাকবে। সমাজের ক্ষতি হয় এমন কোন কাজে সম্পৃক্ত হবে না। যেকোন জায়গায় ভেজাল খাদ্যদ্রব্য তৈরি, বাজারজাত দেখলে আইন প্রয়োগকারী সংস্থার সহযোগিতার মাধ্যমে প্রতিহত করা হবে। মাদকমুক্ত ও সৃজনশীল আগামীর সুন্দর ভবিষ্যত গড়ে তুলবে। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী (ভার.) আসাদ্দুন্নবী ফিলিপ্স, ওয়াই ডাব্লিউসিএ স্কুল’র শিক্ষক, শিক্ষাথীদের অভিভাবকবৃন্দ ও শিার্থীরা।

বরেন্দ্র বার্তা/শআক/আসশ

Close