পাবনা

পাবনা’র ঈশ্বরদীতে দুই ডাকাত গ্রেফতার আহত ৫ পুলিশ

পাবনা প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের জোতগাজী এলাকায় ডাকাত দলের ছোঁড়া ককটেল বিস্ফোরণে পুলিশ আহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার  (১৯নভেম্বর)  ভোর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দেশিয় অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। আহত হয়েছেন অন্তত পাঁচজন পুলিশ।

আহতরা হলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, থানার সাব-ইন্সপেক্টর মোঃ ইব্রাহিম হোসেন খাঁন, কনস্টেবল  মো. শাহজাহান আলী, গৌতম কুমার ও মো. সামিউল ইসলাম। গ্রেফতারকৃত ডাকাত হলো উপজেলার আওতাপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ফারুক হোসেন (২৩) ও চুয়াডাঙ্গা জেলার ভোগাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে মফিজুল ইসলাম মাসুদ (২৬)।

ঈশ্বরদী থানার কর্মকর্তা ইনাচার্জ (ওসি) বাহা উদ্দিন ফারুকী জানান, সোমবার (১৯নভেম্বর) ভোর রাতে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের জোতগাজী গ্রামের চুড়িমালা ঘাট সংলগ্ন এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ৮/১০ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল। গোপন সংবাদের ভিক্তিতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হকের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ করে ককটেল ছোঁড়ে। আত্মরক্ষার্তে পুলিশ ১২ রাউন্ড গুলি চালায়। এক পর্যয়ে পুলিশ ধাওয়া করে ডাকাত দলের দুই সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে। এ ঘটনায় আহত হন পাঁচজন পুলিশ। ঘটনাস্থল থেকে একটি রামদা, তিনটি চাইনিজ কুড়াল, একটি লোহার শাবল, ককটেলর বিস্ফোরিত অংশ বিশেষ ও একটি ধারালো ক্রিজ উদ্ধার করা হয়। ডাকাত ফারুকের বিরুদ্ধে দেশের  বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে। বরেন্দ্র বার্তা/হাপি

Close