বিনোদন

মুক্তির আগেই নির্মাণ ব্যয়ের সিংহভাগ তুলে নিয়েছে ‘২.০’

বিনোদন ডেস্ক: মুক্তির আগেই তামিল সুপারস্টার রজনীকান্তের ‘২.০’ আয় করে নিয়েছে ৪৯০ কোটি রুপি। আর শংকর পরিচালিত এ ছবি বানাতে খরচ হয়েছে ৫৪৩ কোটি রুপি, সেই অর্থে দেখা যাচ্ছে নির্মাণ খরচের প্রায় চারভাগের তিনভাগেরও বেশি উঠে এসেছে ইতিমধ্যেই। দুদিন আগের জানা গিয়েছিল ছবির অগ্রিম বুকিং থেকে পাওয়া গেছে ১২০ কোটি রুপি, যা তামিল সিনেমার জন্য রেকর্ড। আর আজ ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানালো বুকিংয়ের অর্থের সঙ্গে স্বত্ব বিক্রি করে মোট অর্থের অঙ্ক দাঁড়িয়েছে ৪৯০ কোটিতে।

রজনীকান্ত ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এ ছবির স্যাটেলাইট স্বত্ব থেকে আয় হয়েছে ১২০ কোটি রুপি, ডিজিটাল স্বত্ব থেকে ৬০ কোটি, উত্তর ভারতে স্বত্ব বিক্রি করে পাওয়া গেছে ৮০ কোটি, অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানায় স্বত্ব বিক্রি করে পাওয়া গেছে ৭০ কোটি, কর্ণাটকে স্বত্ব বিক্রি করে ২৫ কোটি এবং কেরালায় স্বত্ব বিক্রি করে ১৫ কোটি রুপি তুলেছেন ‘২.০’-এর প্রযোজকেরা। অগ্রিম বুকিংয়ের ১২০ কোটি ও স্বত্ব বিক্রি করে পাওয়া ৩৭০ কোটি রুপি ইতিমধ্যে ঘরে তুলেছেন ছবির প্রযোজক।

আসছে ২৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘২.০’। এ ছবি মুক্তি পাবে টুডি ও থ্রিডিতে। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বরেন্দ্র বার্তা/মেহা

Close