পাবনাশিরোনাম

শিক্ষার্থী অনি হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার দুবলিয়া স্কুলের জেএসসি পরীক্ষার্থী আবির মাহবুব অনি (১৪) হত্যার প্রতিবাদে প্রকৃত অপরাধীদের ফাঁসীর দাবিতে পাবনায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সরকারি এডওয়ার্ড কলেজ, বুলবুল কলেজ, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা।

বুধবার (০৫’ডিসেম্বর) দুপুর ১২টায় শহরের প্রধান আব্দুল হামিদ সড়কে পাবনা প্রেস ক্লাব’র সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন পাবনা জেলা শাখা’র সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক শফিক আল কামাল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বদরুদ্দোজা খান মানিক, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদ খান, সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেন্টু, সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল, সরকারী বুলবুল কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক সুমন, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট শাখার ছাত্রলীগ  রেজা খান, এস এম হলের ছাত্রলীগের সভাপতি আশিক, সাধারণ সম্পাদক হারুন রশিদ, সাবেক সাধারণ সম্পাদক বাবু, কামাল উদ্দিন ছাত্রাবাসের সাধারণ সম্পাদক জুনায়েদ উদ্দিন, নিহত অনির বড় ভাই অভি, সহ-পাঠী সিয়াম প্রমুখ। বক্তারা বলেন অবিলম্বে হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত অপরাধীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দেওয়া হোক এবং মামলা ও পোস্ট মর্টাম রিপোর্ট কোনক্রমেই যেন ভিন্নক্ষাতে প্রভাবিত করার চেষ্টা না করা হয় সে বিষয়ে হুশিয়ারী উচ্চারণ করেন বক্তারা।

উল্লেখ্য পাবনার সদর উপজেলার দুবলিয়া এলাকার ঢেউটিন ব্যবসায়ী মো. রবিউল প্রামানিকের ছেলে ও দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরিক্ষার্থী আবির মাহমুদ অনি (১৪) সোমবার ২৬ নভেম্বর সন্ধ্যায় নিখোঁজ হয়, ৩০ নভেম্বর আতাইকোলা থানা পুলিশ দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনের হলুদ ক্ষেত থেকে অনির লাশ উদ্ধার করে।

বরেন্দ্র বার্তা/শআক/আসশ

Close