বাগমারাশিরোনাম

বাগমারায় মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: দ্বিতীয় বারের মত মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে আ.খ.ম মোজাম্মেল হক দায়িত্ব পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সমাবেশ করেছে বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। এ লক্ষে আজ মঙ্গলবার সকালে উপজেলার ভবানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে অনুষ্ঠিত সমাবেশে শতাধিক মুক্তিযোদ্ধারা অংশ গ্রহন করেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ মতিউর রহমান টুকু, সাবেক কমান্ডার সাহার আলী, সাবেক ডেপুটি কমান্ডার নূর মোহাম্মাদ মন্ডল। বক্তারা দ্বিতীয় বারের মত মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে আ.খ.ম মোজাম্মেল হককে দায়িত্ব  দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানান।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, দবির উদ্দিন, রেজাউল করিম, হাফিজুর রহমান, হযরত আলী, সোলাইমান আলী, মকছেদ আলী, ইসমাইল হোসেন, আবুল হোসেন, মোহাম্মাদ আলী,  শফির উদ্দিন, আব্দুর রহমান, মজিবর রহমান, আফসার আলী, নূর মোহাম্মাদ কচু, আহসান আলী, আহাদ আলী, নিয়ামতুল্যাহ সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধাবর্গ।

শেষে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী প্রয়াত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারসহ বাংলাদেশের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত ও বাংলাদেশের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। বরেন্দ্র বার্তা/আম/হাপি

আব্দুল মতিন

Close