বিনোদন

চুমু খেতে খেতে ক্লান্ত ইমরান হাশমি

বরেন্দ্র বার্তা ডেস্কঃ ইমরান হাশমি অভিনীত সিনেমায় চুমুর দৃশ্য না থাকাটাই যেন অস্বাভাবিক। মল্লিকা শেরাওয়াত, জ্যাকলিন ফার্নান্ডেজ, বিদ্যা বালান- বলিউডের অনেক অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছেন এই চকলেট বয়। কিন্তু ‘আশিক বানায়া আপনে’, ‘মার্ডার’ কিংবা ‘জান্নাত’, ছবিতে ইমরান হাশমিকে একের পর এক চুম্বনের দৃশ্যে দেখেছে দর্শকরা। এ কারণে বলিউডে ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিত তিনি। কিন্তু হাশমি এই তকমা কিভাবে নিয়ে থাকেন?

সম্প্রতি ভারতীয় একটি পত্রিকাকে ইমরান হাশমি বলেন, গত ১৭ বছর ধরে একই কাজ করে আসছি। এক একটি সিনেমায় ২০টি করে চুম্বনের দৃশ্য। পর্দায় একের পর এক চুম্বন দৃশ্যে অভিনয় করতে করতে আমি ক্লান্ত হয়ে পড়েছি।

বর্তমানে ‘হোয়াই চিট ইন্ডিয়া’ নামে একটি সিনেমা নিয়ে ব্যস্ত ইমরান। ওই সিনেমা সম্পর্কে বলতে গিয়ে নিজের ইমেজ সম্পর্কে এ মন্তব্য করেন এই বলিউড অভিনেতা।

এ সময় সারা আলী খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করে তিনি জানান, ‘সিম্বা’য় সারার অভিনয়ে অনুপ্রাণিত তিনি। নিজে ‘সিম্বা’ দেখেননি, কিন্তু তার পরিচিতরা অনেকেই রোহিত শেঠির ওই সিনেমা দেখেছেন। এ কারণেই সাইফ-কন্যা সারার সঙ্গে অভিনয় করতে চান ইমরান। সূত্র: জিনিউজ

Close