মহানগরশিরোনামশিশু বার্তা

খেলাঘরের মাদক বিরোধী সুজন মোল্লা দিবস পালন

নিজস্ব প্রতিবেদক:আজ ১৯ জানুয়ারি, মাদক বিরোধী সুজন মোল্লা দিবস।১৯৯৯ সালের এই দিনে বরিশালে মুক্তবিহঙ্গ খেলাঘর আসরের উদ্যোগে মাদক বিরোধী ক্যাম্পেইনের মাইকিং চলাকালে মাদক ব্যাবসায়ীদের হাতে নির্মম ভাবে নিহত হন খেলাঘর আসরের সক্রিয় নিবেদিতপ্রাণ কর্মী সুজন মোল্লা।

২০০০ সাল থেকে খেলাঘর আসর দেশব্যাপী দিন টিকে মাদক বিরোধী সুজন মোল্লা দিবস হিসেবে পালন করে আসছে।

সারাদেশের মত রাজশাহী তেও আম্রপালি খেলাঘর আসরের উদ্যোগে দিবস টি পালিত হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন,সামাজিক,সাংস্কৃতিক, শিক্ষা,ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে মাদক বিরোধী জন সচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয়।

কাল মাদক বিরোধী সুজন মোল্লা দিবস
সুজন মোল্লা

এছাড়া ১১৯,স্বর্ণ মন্দির, কুমারপাড়ায়, আম্রপালি খেলাঘর আসরের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন,আম্রপালি খেলাঘরের সভাপতি অধ্যক্ষ বুলবুল রানী ঘোষ,সাধারন সম্পাদক আবু তালেব মোল্লাহ,মো: ইকবাল হাসান টাইগার,মো: তারেক হাসান প্রবাল,অর্ণব পাল সন্তু,জিয়াউন নাহার মিতু,ইফফাত আরা রাকা,জ্যোতি দাস সহ অন্যান্য কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

আলোচনা সভায় বক্তারা বলেন,২০ বছর পেরিয়ে গেলেও আজ ও সুজন মোল্লার হত্যার বিচার হয়নি,সমাজ মুক্ত হয়নি মাদকের ভয়াবহ ছোবল থেকে। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় সুস্থ্য ধারার সাহিত্য,সংস্কৃতি চর্চা ও অবাধ খেলাধুলার সুযোগ ই পারে মাদকের হাত থেকে ভবিষ্যত প্রজন্ম কে রক্ষা করতে। মাদক মুক্ত সুন্দর ও বাসযোগ্য সমাজ গড়তে খেলাঘর আন্দোলনে যুক্ত হবার আহবান জানান বক্তারা। তারা বলেন, ‘আসুন,সবাই মাদক কে “না” বলি।’ বরেন্দ্র বার্তা/অপস

Close