গোদাগাড়িশিরোনাম-২

কাঁকনহাটে আন্ত: প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : গোদাগাড়ীর কাঁকনহাট পৌর এলাকার আন্ত: প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ৩ টায় কাঁকনহাট সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন কাঁকনহাট পৌর কাউন্সিলর সাদেকুল সেলিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদা খাতুন ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজন রাজা। এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষকসহ পৌর এলাকার স্কুল সমুহের বিজয়ী সকল প্রতিযোগি উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ক্রীড়ার মাধ্যমে দেশ আজ বিশ্বের নিকট বেশী করে পরিচিতি লাভ করেছে। এছাড়াও খেলাধুলার মাধ্যমে যেমন শরীর ও স্বাস্থ্য ভাল থাকে তেমনি ক্রীড়াবিদরা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে বিরত থাকে। সরকার প্রতিটি খেলার জন্য প্রচুর পরিমানে অনুদান ও বাজেট রাখছেন। ফলে ক্রিকেটে আজ বাংলাদেশের নাম সারা বিশ্বে ছড়িয়ে গেছে। তিনি প্রতিটি স্কুলের শিক্ষকদের, পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলার প্রতি বিশেষ মনোযোগ দেওয়ার পরামর্শ প্রদান করেন। সেইসাথে পৌর এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে খেলার জন্য তাঁর পক্ষ থেকে বরাবরে ন্যায় সকল প্রকার সহযোগিতা থাকবে বলে প্রতিশ্রুতি দেন মেয়র। শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন তিনি।

বরেন্দ্র বার্তা/ফকবা/আসশ

Close