পাবনাশিরোনামশিশু বার্তা

ঈশ্বরদী উপজেলা খেলাঘরের সম্মেলন শুরু

নিজস্ব প্রতিনিধি: শুরু হলো ঈশ্বরদী উপজেলা খেলাঘরের সম্মেলন। দেশের সবচে প্রাচীন ও বৃহৎ শিশু সংগঠন খেলাঘর। এর মধ্যে ঈশ্বরদী উপজেলায় সবাধিক শাখা আসর নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দুদিন ব্যাপী সম্মেলন আজ থেকে শুরু হয়েছে।

সকালে শুরুতেই ঈশ্বরদি পৌর শহীদ মিনারে পুস্পার্ঘ্য অর্প নের মাধ্যমে সম্মেলনের সূচনা হয়।প্রায় ৫০০০ শিশু কিশোর,বেষ্টিত ঈশ্বরদী উপজেলার ৩৩ টি শাখা আসর শহীদ মিনার থেকে বর্নাঢ্য শোভাযাত্রা শহীদ মিনার থেকে সুগারক্রপ রির্সাচ ইনিষ্টটিউট গিয়ে শেষ হয়।

জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও খেলাঘরের পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন খেলাঘরের চেয়ারম্যান ও আর্ন্তজাতিক শিক্ষক সমিতির সভাপতি,ও ডাকসু’র সাবেক ভিপি মাহফুজা খানম।

সম্মেলনে উপস্থিত ছিলেন,কেন্দ্রিয় থেলাঘর আসরের থানম চেয়ারম্যান মাহফুজা খানম,বাদল রায়,ঈশ্বরদী উপজেলা খেলাঘরের সম্মেলন শুরু প্রেসিডিয়াম সদস্য ড.লেলিন চৌধুরী, খেলাঘর আসরের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুনু আলী, অধ্যাপক হাসানুজ্জাম, সহ খেলাঘরের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঈশ্বরদী উপজেলা /শাখা আসরের কর্মী ও প্রায় ৫ সহস্রাদিক খেলাঘর আসরের ক্ষুদে সদস্যরা।

সম্মেলনে বক্তারা,মাদক,শিশু শ্রম মুক্ত,অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আগামী প্রজন্মকে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।বরেন্দ্র বার্তা/অপস/হাপি

Close