মহানগরশিরোনাম-২

পুষ্প মেলার সমাপনী

বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দিলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী ওয়ান ব্যাংক পুষ্প মেলা-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় মনিবাজার চত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন  রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহী বৈকালী সংঘ পাঁচ দিনব্যাপী এ মেলার আয়োজন করেছিল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আমরা আমাদের বাড়ির আঙিনা যেভাবে পরিস্কার-পরিচ্ছন্ন রাখি, আমাদের শহরকে কি সেভাবে রাখতে পারি না? অবশ্যই পারি। আসুন আমরা সবাই মিলে পরিস্কার-পরিচ্ছন্ন নগরী গড়ে তুলি। পারলে ৮/১০জন মিলে কোন কর্ণারে ফুলের বাগান লাগাই।

মেয়র আরো বলেন, পরিস্কার-পরিচ্ছন্নতায় রাজশাহী ইতোমধ্যে নাম করেছে। আমরা আরো এগিয়ে যেতে চাই। দয়া করে সবাই সহযোগিতা করুন।

বৈকালী সংঘের সভাপতি এ ওয়াই এম মনিরুজ্জামানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য দেন ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম ফখরুল আলম ও উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াকার হাসান। অন্যদের মধ্যে বক্তব্য দেন ওয়ান ব্যাংক রাজশাহী শাখার ম্যানেজার আব্দুল মান্নান, নার্সারী মালিক সমিতির সভাপতি শাহেদুজ্জামান সরকার সঞ্জু ও বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইসউদ্দিন আহমেদ।

মেলা চলাকালে গান, নৃত্য, আবৃত্তিসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ী শিশুদের পুরস্কার প্রদান করা হয়। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান।বরেন্দ্র বার্তা/হাপি

Close