চাঁপাই নবাবগঞ্জশিরোনাম-২

ছাত্রদল নেতাসহ ৩ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকা থেকে অস্ত্র, গুলি ও ম্যাগাজিনসহ ৩ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃত অস্ত্র ব্যবসায়ীরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক উপজেলার পৌরসভার দৌলতপুর মহাজনপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে জানিবুল ইসলাম জোসি (৩০),শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী গ্রামের শাহজাহানের ছেলে মো. নুরে আলম (২০) ও উপজেলার দাদনচক গ্রামের গাজলুর রহমানের ছেলে মামুন রশিদ ওরফে লাংড়া মামুন (২০)।

র‍্যাবের এক প্রেস বিঞ্জপ্তিতে জানানো হয়, শিবগঞ্জ বাজার পিয়াজপট্টি এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অস্ত্র পাঠানোর উদ্দেশ্যে ৩ অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের একটি অভিযানিক দল বুধবার দিনগত রাত আনুমানিক ৭টার সময় ঘটনাস্থলে অভিযান চালিয়ে উক্ত ৩ অস্ত্র ব্যবসায়ীকে ১টি বিদেশী পিস্তুল,২টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলিসহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে ১টি মটর সাইকেল ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

উল্লেখ্য যে,আটককৃত আসামী জানিবুল ইসলাম জোসি ও লাংড়া মামুনে বিরুদ্ধে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় একাধিক অস্ত্র ও বিস্ফোরক মামলা রয়েছে।

এ বিষয়ে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বরেন্দ্র বার্তা/তোআটি/আসশ

Close