মহানগরশিরোনাম

রাসিকের প্রয়াত সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী আহসানুল হাবিবসহ প্রয়াত সকল কর্মকর্তা-কর্মচারীদের স্মরণে স্মরণসভা ও আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার বাদ আসর নগরভবনের মসজিদে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রকৃতির নিয়মে সবাইকে চলে যেতে হবে-এটাই স্বাভাবিক। তবে মানুষ তার কর্মের মাধ্যমে বেঁচে থাকে। সহকারী প্রকৌশলী হাবিবের মৃত্যুতে এক অপূরণীয় ক্ষতি হলো।
মেয়র আরো বলেন, মৃত হাবিরের পরিবার ও সন্তানদের জন্য আমাদের দায়িত্ব ও কর্তব্য আছে। আমি আগেও বলেছি, এখনো বলছি, মেয়র হিসেবে নয়, তাদের বাবার বড় ভাই হিসেবে, হাবিবের সন্তানদের চাচা হিসেবে তাদের পাশে থাকব।
তিনি আরো বলেন, নগরবাসীকে সেবা প্রদানে সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারী নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। আগামীতে আরো আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান মেয়র।
স্মরণ সভা ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, বর্তমান ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্ববধায়ক প্রকৌশলী খায়রুল বাসার, কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুন প্রমুখ।
এ সময় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার হোসেনসহ মৃত আহসানুল হাবিবের দুই ছেলেসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।
বরেন্দ্র বার্তা/আসশ

Close