মহানগরশিরোনাম-২

উন্নয়নের খবর গণমাধ্যমে তুলে ধরার আহ্বান জানালেন মোহাম্মদ আলী সরকার

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী জেলাজুড়ে জেলা পরিষদ যেসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে সেগুলো গণমাধ্যমে তুলে ধরার আহ্বান জানিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। আজ সোমবার দুপুরে স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সাংবাদিকরা চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এই আহ্বান জানান।

চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, রাজশাহী মহানগরী এবং জেলার ৯ উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে জেলা পরিষদ। এর মাধ্যমে গোটা জেলায় উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষের এসব জানার দরকার আছে। তাই এগুলো বেশি বেশি করে গণমাধ্যমে তুলে ধরতে হবে।

তিনি বলেন, কিছু প্রকল্প বাস্তবায়ন হয় প্রতিষ্ঠানের গঠন করা কমিটির মাধ্যমে। আর কিছু প্রকল্প বাস্তবায়ন হয় ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে। এই কাজগুলো যেন সঠিক মান বজায় রেখে হয় তার জন্য সাংবাদিকদের নজর রাখতে হবে। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের টাকা বিফলে যাবে না।

মতবিনিময়কালে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী, বার্তা সম্পাদক আনোয়ারুল আলম ফটিক, প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুম, প্রধান ফটোসাংবাদিক জাবীদ অপু প্রমুখ উপস্থিত ছিলেন।বরেন্দ্র বার্তা/হাপি

Close