মহানগরশিরোনাম

২০৩০ সালের মধ্যেই অন্যতম ধনী দেশ হবে বাংলাদেশ : মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে গতিতে দেশের উন্নয়ন হচ্ছে, আগামী ২০৪১ সাল নয়, তার আগে ২০৩০ সালে বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে বাংলাদেশ।

আজ সোমবার দুপুরে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) কর্মচারী লীগের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে রাজশাহীতে তিনটি শিল্প অঞ্চল অনুমোদন দিয়েছে সরকার। আরো উদ্যোক্তাদের রাজশাহী নিয়ে আসব। তিনি আরো বলেন, মানুষের হাতে অর্থ না থাকলে বিনোদনের ব্যবস্থা করে লাভ হবে না। এজন্য সবার আগে রাজশাহীতে অর্থনৈতিক প্রবাহ বৃদ্ধি করতে হবে।

আরডিএ কর্মচারী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, আরডিএ এর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বজলুর রহমান, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আরডিএ বোর্ড সদস্য ইয়াসমিন রেজা ফেন্সি, মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, আরডিএ সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি ফরিদ মামুদ হাসান প্রমুখ। সঞ্চালনায় ছিলেন আরডিএ কর্মচারী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

বরেন্দ্র বার্তা/আসশ

Close