মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম

রাজশাহী কলেজের পুস্পমেলার দ্বিতীয় দিন আজ

মিদহাত আজিজ আবির : রাজশাহী কলেজ লাইব্রেরী চত্বরে পুস্পমেলার দ্বিতীয় দিনে ভীড় করেছে বহিরাগত অনেক দর্শনার্থী। এবার পুস্পমেলায় স্টল রয়েছে ৮ টি। একটি মধুর স্টল এবং সাতটি বিভিন্ন ফুল ও পাতাবাহার গাছের স্টল।
 মা নার্সারি , লিজা নার্সারি , আহম্মেদ ভিলা নার্সারি  এছাড়াও আরো কিছু বহিরাগত নার্সারিগুলি এই পুস্পমেলায় অংশগ্রহন করে ।
এই পুস্পমমেলাটির আয়োজক রাজশাহী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের নেচার কনসারভেশন ক্লাবের উদ্যোগে ।
রাজশাহী কলেজ নেচার কনসারভেশন ক্লাবের সভাপতি তাসলিমা আক্তার ইতি বলেন আমরা প্রায় ১৫-১৬ জন ক্লাবের সকল সদস্যরা মিলে ৩ দিন ব্যাপি এই মেলাটির সার্বক্ষণিক ভাবে পরিচালনা করে চলেছি। মেলাটি সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত চলবে। এই মেলায় প্রায় দুইশত প্রজাতির ফুলের গাছ আনা হয়েছে। এই মেলায় রাজশাহী কলেজের শিক্ষার্থী ছাড়াও বহিরাগত অনেক দর্শনার্থীরা মেলায় আসছেন এবং বিভিন্ন প্রজাতির ফুলের গাছ  কিনছেন।
 দর্শনার্থীরা বরেন্দ্র বার্তাকে জানান,  পুস্পমেলায় এসে তারা অনেক আনন্দিত। আনন্দের সাথে তারা এই মেলাটি উপভোগ করছেন। ওনারা বলেন ফুলের প্রতি আমাদের সকল মানুষেরই অন্যরকম এক ভালোবাসা এই ভালোবাসার টানেই আমরা আসছি দর্শনার্থীরা পুস্পমেলায় এবং ফুলের কিছু নতুন প্রজাতির গাছ দেখার জন্য এবং কেনার জন্য। বরেন্দ্র বার্তা / মিআআ/অপস
Close