বিনোদন

পুলওয়ামায় শহীদদের পরিবারকে অর্থ সাহায্য তারকাদের,পাল্টা হামলায় মোদীর প্রশংসায় কঙ্গনা

বিনোদন ডেস্ক : গত ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামা জঙ্গি হামলায় ৪৯ জন ভারতীয় সেনা নিহত হন। এরপর থেকেই বদলার আগুনে ফুঁসছিল গোটা ভারত। সেই আগুন গিয়ে ছড়িয়েছিল বলিউডেও। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ছিলেন বলি তারকারাও। অনেকই সেনাবাহিনী যাতে এর পাল্টা বদলা নেয় তেমনটাই মতামত দিয়ে টুইট করেছিলেন।

আত্মঘাতী জঙ্গি হামলায় ভারতের কেন্দ্রীয় আধা সামরিক বাহিনীর (সিআরপিএফ) ৪৬ সদস্য নিহতদের ঘটনায় ফুঁসছে পুরো দেশ। ওই হামলার পাল্টা পদক্ষেপ হিসেবে পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে বিমান হামলা চালিয়ছে ভারতীয় বিমান বাহিনী।

কাশ্মীরের পুলওয়ামা জঙ্গি হামলার ঠিক ১২ দিনের মাথায় পাকিস্তানের জঙ্গি ঘাঁটিতে পাল্টা প্রত্যাঘাত করল ভারতীয় সেনারা। এ ঘটনায় উচ্ছ্বসিত দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। বলিউড থেকে টলিউড সমস্ত তারকারাই এ সার্জিক্যাল স্ট্রাইকের ঘটনায় ভারতীয় বিমান সেনাদের স্যালুট জানিয়েছেন।

মঙ্গলবার সকালে কম-বেশি প্রায় সবারই এ সার্জিক্যাল স্ট্রাইকের খবরেই ঘুম ভাঙে। আর এরপরই বিমান সেনাদের স্যালুট জানিয়ে টুইট করেন উচ্ছ্বসিত তারকারা। এ তালিকা থেকে বাদ যাননি মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে তিনি ভারতীয় সেনাকে স্যালুট জানানোর পাশাপাশি এ রকম একটা সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও ভূয়সী প্রশংসা করেন।

কঙ্গনার কথায়, ‘এ নায়কোচিত প্রত্যাঘাতের জন্য ভারতীয় সেনাকে আমরা স্যালুট জানাচ্ছি। এ ধরনের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য, জঙ্গিদের বিরুদ্ধে এভাবে লড়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ধন্যবাদ। যে আমাদের দেশকে খারাপ চোখে দেখবে, তাদের চোখ উপড়ে নেয়া হবে।

এদিকে পুলওয়ামা জঙ্গি হামলার পর শহীদ সেনাদের পরিবারের সাহায্যার্থে এগিয়ে এসেছেন বলিউড তারকারা। এ তালিকায় রয়েছেন সালমান খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারসহ আরও অনেক তারকা। আর সর্বশেষ জানা গেল, বলিউডের আরেক তারকা কিং খান জঙ্গি হামলায় শহীদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন।

সম্প্রতি এক টুইটে জানা যা, পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শহীদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন শাহরুখ খান। কংগ্রেস নেতা সালমান নিজামি এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছেন। বিষয়টি ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমেও ওঠে এসেছে। বরেন্দ্র বার্তা/অপস

 

Close