মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

রাজশাহী কলেজের প্রফেসর আয়েশা সিদ্দিকা বানুর বিদায় সম্বর্ধনা

নিজস্ব প্রতিবেদক : বুধবার সকাল ১০.৩০ মিনিটে কলাভবনের ৩০২ নং কক্ষে হয়ে গেল রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আয়েশা সিদ্দিকা বানুর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, বিশেষ অতিথি রাজশাহী কলেজের উপধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী এবং সভাপতি রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

পবিত্র কোরআন তিলাওয়াত এবং গীতা পাঠের মাধ্যমে সম্বর্ধনা সূচিত হয়। এরপর রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক এবং মাস্টার্সের সকল বর্ষের শিক্ষার্থীরা তাকে বিভিন্ন ধরনের গিফট উপহার দিয়ে তাকে সম্বর্ধনা জানান।

বেলা ১২ টায় মান পত্র পাঠ করা হয়। পরে অধ্যক্ষ এবং বিভাগের সকল শিক্ষকগন মিলে তার হাতে মানপত্রটি তুলে দেন । এরপর শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ  আবেগময় কন্ঠে শিক্ষার্থীরা স্মৃতিচারন ও তার কাছে ভুল ভ্রান্তির জন্য ক্ষমা প্রার্থনা করেন।

সবশেষে তিনি তারা অশ্রু ভেজা ছল ছল চোখে সকলকে শ্রদ্ধার ও ভালোবাসা জ্ঞাপন করে এবং ওনার নিজের কোন ধরনের ভুল ভ্রান্তির জন্য ক্ষমা প্রার্থনা করে সকলের কাছ থেকে বিদায় নেন এবং তার বিভাগের সকল শিক্ষার্থীদের অন্যায়ের পথ থেকে সরে আসতে বলেন মানুষের মত মানুষ হয়ে সকলকে গড়ে উঠতে বলেন।বরেন্দ্র বার্তা / মিআআ/অপস

Close