মহানগরশিরোনাম

রাজশাহী পপুলার ডায়াগনস্টিক সেন্টারের হট লাইনের নামে হয়রানী

বিশেষ প্রতিনিধি : নগরীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারের হট লাইনের মাধ্যমে রোগির সিরিয়াল দেওয়ার নামে চরম হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।

সেবার নামে এই প্রতিষ্ঠানটি এখন রোগি হয়রানীর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। বৃহস্পতিবার পপুলারে চিকিৎসা নিতে আসা আমিরুল ইসলাম, আফজাল হোসেন, সেলিনা বেগম, তানিয়া খাতুৃন ও রবিউল আলমসহ একাধিক রোগির স্বজন ও রোগি নিজেরা অভিযোগ করে বলেন, পপুলার ডায়াগনস্টিক কর্তৃপক্ষ পূর্বে ফোনে, মোবাইলে এবং সরাসরি রোগির সিরিয়াল নিতেন। কিন্তু এখন একটি হটলাইন নম্বরের মাধ্যমে রোগির সিরিয়াল দিতে হচ্ছে। ঐ নম্বরে কল করলে অটোমেশনের একজন মেয়ে শুভেচ্ছা জানান এবং তারপর থেকে শুধু মিউজিক বাজলেও কেউ রিসিভ করেনা। একবার কল করলে ৫-৭মিনিট হলেও কেউ কল রিসিভ করেনা। এতে করে একদিকে যেমন অর্থ অপচয়, সময়মত ডাক্তারের সিরিয়াল থেকে বঞ্চিত ও অন্যদিকে সময় নষ্ট হচ্ছে বলে জানান তারা।
এবিষয়ে সত্যতা উৎঘাটনে হটলাইন নম্বরে কল করলে অভিযোগকারীদের কথার সাথে মিল পাওয়া যায়। একই ধরনের সমস্যা পরিরক্ষিত হয়। তার আরো বলেন, শুধু তাই নয় দালালদের দৌরাত্বে দুরদুরান্তে থেকে আসা রোগিরা পড়ছেন বিভ্রান্তে । এবিষয়ে পপুলার কর্তৃপক্ষ দালাল হতে সাবধান মাইকে প্রচার করে খালাস হয়ে যাচ্ছে বলে জানান। এছাড়াও পকেট মারদের অত্যাচরে অতিষ্ট রোগি ও তার স্বজনরা।
এবিষয়ে জানতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার ফরিদ মোহাম্মদ শামীম এর নিকট সরাসরি বিকেলে অফিসে যেয়ে পাওয়া যায়নি। এমনকি রাত ৮টার দিকে মোবাইলে কল করলেও তিনি কল রিসিভ করেননি।বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close