বাগমারাশিরোনাম-২

বাগমারায় অজ্ঞান পার্টির খপ্পরে : ব্যবসায়ীর মৃত্যু

আব্দুল মতিন (বাগমারা রাজশাহী) : রাজশাহীর বাগমারায় অজ্ঞান পার্টির খপ্পরে বাসুদেব চন্দ্র সরকার নামে এক বিকাশ এজেন্টের মৃত্যুর ঘটনা নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। বাসুদেব চন্দ্র উপজেলার আউচপাড়া ইউনিয়নের কোন্দা গ্রামের রমেশ চন্দ্র সরকারের ছেলে।

তার মচমইল বাজারে সরকার মিডিয়া নামের এক মোবাইলের দোকান রয়েছে। ময়না তদন্ত রিপোর্টে বাসুদেব চন্দের দেহে অপরিচিত বিষক্রিয়ার কথা জানানো হয়েছে। এই ঘটনায় রাজপাড়া থানায় একটি ইউডি মামলা করা হয়।
পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বাসুদেব চন্দ্র গত মঙ্গলবার ব্যবসার কাজ শেষে বিকাল ৪ টার দিকে রাজশাহী হতে রাতুল পরিবহনে উঠে মচমইল ফিরছিলেন। পথে বাসের মধ্যে কোন এক সময়ে কে বা কারা তাকে অজ্ঞান করে তার কয়েক লক্ষ টাকা পকেট থেকে তুলে নেয়।

এসময় রহস্যজনক ভাবে গাড়ির চালক তাকে মচমইল না নামিয়ে সরাসরি ভবানীগঞ্জ বাজারে নিয়ে যায়। নিহত বাসুদেব চন্দ্রের বড় ভাই দলিল লেখক প্রভাষ্ট সরকার জানান, তার ভাই একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। মচমইল বাজারে মোবাইল দোকানসহ বিভিন্ন ব্যাংক ও বিকাশ এজেন্ট ব্যবসায়ী। ব্যবসায়ীক কাজে তার ভ্ইা নিয়মিত রাজশাহী শহরে যান ও সকল গাড়ির ডাইভার, হেলপারসহ সুপার ভাইজার তাকে চিনে। রহস্যজনক ভাবে ঘটনার দিন ওই গাড়ির ডাইভার ও সুপার ভাইজার তাকে জ্ঞানহীন অবস্থায় তাকে না দেখার ভান করে। মাঝ পথে গাড়ির যাত্রীরা তার অবস্থা উপলদ্ধি করলেও তারা কোন প্রদক্ষেপ নেননি বলে তিনি অভিযোগ করেন। এমন কি তাকে মচমইল বাজারে না নামিয়ে সরাসরি ভবানীগঞ্জ বাস স্ট্যান্ডে নেয়। পরে ভবানীগঞ্জ হতে স্থানীয় একজনের মাধ্যমে তার ভাইয়ের অসুস্থতার কথা জানতে পেরে। তড়িঘড়ি করে অজ্ঞান অবস্থায় ভাইকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী সরকারী হাসপাতালে নেয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে মৃত্যু হয়।
এব্যাপারে রাতুল কুমিল্লা জ- ৩৪১৭৪ গাড়ির ড্রাইভার খোকনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অজ্ঞান কখন হয়েছে বলতে পারবো না পরে সুপার ভাইজার বিষয়টি তার নজরে দিলে তিনি বুঝতে পারেন কোন অজ্ঞানপার্টির খপ্পরে তার এহাল হয়েছে। সংগে সংগে তিনি স্থানীয়দের সহযোগীতা নিয়ে তার পরিবারের সাথে কথা বলেন বলে তিনি দাবি করেন।বরেন্দ্র বার্তা/অপস

Close