বাগমারাশিরোনাম-২

বাগমারায় অনিল-আসাদ-বেবী নির্বাচিত

আবদুল মতিন,বাগমারা (রাজশাহী) : রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান (পুরুষ) আসাদুজ্জামান আসাদ, ভাইস চেয়ারম্যান (মহিলা) মমতাজ আক্তার বেবীকে বেসরকারী ভাবে নির্বাচিত করা হয়ছে।

রবিবার অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার বে-সরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ১০৬ টি কেন্দ্রের মধ্যে ১০৫ টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। অনিল কুমার সরকার নৌকা প্রতীকে মোট ভোট পেয়েছেন ৩২ হাজার ২৪৭ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বাবুল হোসেন পেয়েছেন ৩ হাজার ৯৩৪ ভোট। ১০৬ টি ভোট কেন্দ্রের মধ্যে ১০৫ টির ফলাফল ঘোষণা করা হয়েছে। একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। ওই কেন্দ্রের মোট ভোটারের সংখ্যা ২ হাজার ৩৯৬।
এছাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ৩৩ হাজার ১৯০। তার নিকটতম প্রার্থী ইড়ো জাহাজ প্রতীকে শাহাদত হোসেন সাগর পেয়েছে ১৭ শ ভোট। ভবানীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ আক্তার বেবী নারী ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। কলস প্রতীকে মমতাজ আক্তার বেবী ভোট পেয়েছে ২৬ হাজার ১৩৬। তার নিকটতম প্রার্থী প্রজাপতি প্রতীকে নাছিমা বাবুল ভোট পেয়েছেন ৭ হাজার ৭০৪ ভোট। অপরদিকে ফুটবল প্রতীকে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন পেয়েছেন ১ হাজার ২৯২ ভোট। ভোটারের উপস্থিতি তেমন না হলেও শান্তি পূর্ণ পরিবেশে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।বরেন্দ্র বার্তা/অপস

Close