মহানগরশিরোনাম

ভোলাহাট থেকে ওয়ালটন গ্রুপের খোয়া যাওয়া বিপুল পরিমাণ ইলেকট্রনিক্স পন্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থেকে বিপুল পরিমান ওয়ালটন গ্রুপের খোয়া যাওয়া বিশ লক্ষ টাকার ইলেকট্রনিক্স মালামাল উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ওয়ালটন গ্রুপের খোয়া যাওয়া বিপুল পরিমাণ ইলেকট্রনিক্স মালামাল চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানাধীন ভোলাহাট বাজার এলাকায় কাভার্ড ভ্যানের মাধ্যমে আনলোড হয়েছে।

এ সংবাদের উপর ভিত্তি করে  রাজশাহী পুলিশ সুপার এর নির্দেশে জনাব সুমন দেব ও অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এর নেতৃত্বে ডিবির একটি চৌকশ টিম মঙ্গলবার রাত  ৯টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানাধীন ভোলাহাট বাজার হতে অভিযান চালিয়ে ৩০টি বড় ফ্রিজ, ২৮টি এলইডি টিভি, ৪৩টি রাইসকুকার, ০৭টি ইন্ডাকশন কুকার, ০১টি ভ্যাকুয়াম ক্লিনারসহ বিশ লক্ষ টাকার মালামাল উদ্ধার করেন এবং খোয়া যাওয়া মালামাল নিজ হেফাজতে রাখার অপরাধে ২ জনকে গ্রেফতার করে।
তারা হলেন ,মোঃ ফেরদৌস আলম জান্নু(৩৬), মোঃ দানেশ আলী  জনি(৩০), তারা দুজনেই ভোলাহাট,চাঁপাইনবাবগঞ্জের মৃত তৈয়ব আলীর ছেলে।ওয়ালটন

আজ বুধবার বিকালে জেলা পুলিশ লাইনে এক প্রেস ব্রিফিংএ রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান , গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন চন্দ্রা এলাকার মের্সাস এম আলম ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে ওয়ালটন ফ্যাক্টরির বিভিন্ন উৎপাদিত মালামাল ভোলা জেলার চরফ্যাশন এলাকায় পৌছানোর জন্য ২৫ ফেব্রুয়ারী তে কভার্ডভ্যান ( ঢাকা-মেট্রো-২০- ৮০৯৪) যোগে রওনা হয়।

পরবর্তীতে দীর্ঘসময় অতিবাহিত হলে কাভার্ডভ্যান নির্দিষ্ট স্থানে না পৌছলে গত ৪ মার্চ (মামলা নং-১০ তারিখ ০৪-০৩-২০১৯ খ্রিঃ ধারা ৪০৭ ) কালিয়াকৈর থানায় মামলা করা হয় ।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত  আসামী মনির, লিখন,  কুদ্দুস,  সেলিম গোদাগাড়ী (গোদাগাড়ী থানার মামলা নং-১১ তারিখ ০৬-০৬-২০১৮ ধারা ৩৭৯/৪০৬/৪২০/৪০৮/৩৪ দঃ বিঃ) থানার গাড়ী চুরি/ছিনতাই/ডাকাতি চক্রের অন্যতম মূল হোতা।এবং তাদের মাধ্যমেই এ কাজটি সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য,আসামী গত ৪ মাস পূর্বে মামলায় রাজশাহীর আদালত থেকে জামিনে মুক্ত হয়েই পুনরায় অপকর্ম শুরু করেছে। উদ্ধারকৃত মালামাল ও আসামী কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বরেন্দ্র বার্তা/অপস

Close