খেলা

বিয়ে করেছেন সাব্বির রহমান

ক্রীড়া ডেস্কঃ বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য সাব্বির রহমান। গতকাল শনিবার জীবনের এ ইনিংস শুরু করেন তিনি।
পাত্রীর নাম অর্পা। তিনি উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বাবা-মা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছে সাব্বির-অর্পার।

তবে বিয়ে নিয়ে সাব্বির এখনই কিছু বলতে চাইলেন না। বলছেন, ‘অনুষ্ঠান যখন করব, তখন সবাইকে জানাব।’ক্যারিয়ারে স্থিতিশীলতা আনতে ও স্বচ্ছন্দে এগিয়ে নিতে বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটারদের অনেকে সাব্বিরকে পরামর্শ দিয়েছেন বিয়ে করতে। একই চাওয়া ছিল তার বাবা-মায়েরও। তাই জীবনের এ চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েই নিলেন তিনি।

সাব্বিরের বাবা খাজা আহমেদ বলেন, ‘ঢাকার বাসায় আপাতত ওদের আকদ করে রাখলাম। একেবারে ছোট আয়োজনে, তেমন কাউকে বলিনি। আমি ওর মা আর কাছের দু-একজন আত্মীয়-স্বজন উপস্থিত ছিল। অনুষ্ঠান করলে পরে সবাইকে জানাব। দোয়া করবেন ওরা যেন ভালো থাকে, সুখে থাকে।’

তাকে ঘিরে অনেক বিতর্ক জড়িয়ে থাকলেও সেসবকে পেছনে ফেলে অনেকটা ভালো সময় যাচ্ছে সাব্বিরের। গত মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করেছেন। দেশে ফিরেও ছন্দটা ধরে রেখেছেন। ধারাবাহিক রান করছেনমিয়ার লিগে।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close