মহানগরশিরোনাম-২

কাল থেকে শুরু রাসিকের পৌরকর আদায় ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক : আগামী কাল ৩১ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত মহানগরের বিভিন্ন ওয়ার্ডে পৌরকর আদায় ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছে রাসিক।ওয়ার্ড পর্যায়ে নাগরিকদের উৎসাহিত করতে এই অস্থায়ী ক্যাম্প পরিচালনা করবে রাসিক।
শনিবার (৩০ মার্চ) রাসিকের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে জানানো হয়, রাজশাহী সিটি করপোরেশনের অধিক্ষেত্রে যেসব হোল্ডিং মালিকরা এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে।
এ সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ৩১ মার্চ ও ১ এপ্রিল (রোববার ও সোমবার) ওয়ার্ড নং-৪, ওয়ার্ড নং-৫, ওয়ার্ড নং-১৬, ওয়ার্ড নং-২০, ওয়ার্ড নং-২৩, ওয়ার্ড নং-২৪ এবং ২ ও ৩ এপ্রিল (মঙ্গলবার ও বুধবার) ওয়ার্ড নং-২, ওয়ার্ড নং-৭, ওয়ার্ড নং-১৫, ওয়ার্ড নং-১৮, ওয়ার্ড নং-২৭, ওয়ার্ড নং-২৯ এবং আগামী ৭ ও ৮ এপ্রিল (রোববার ও সোমবার) ওয়ার্ড নং-১, ওয়ার্ড নং-৩, ওয়ার্ড নং-১১, ওয়ার্ড নং-১২, ওয়ার্ড নং-২৬, ওয়ার্ড নং-২৮ এবং ৯ ও ১০ এপ্রিল (মঙ্গলবার ও বুধবার) ওয়ার্ড নং-৬, ওয়ার্ড নং-৮, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-১৯, ওয়ার্ড নং-২১, ওয়ার্ড নং-২২ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে। নাগরিকরা সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।বরেন্দ্র বার্তা/অপস

Close