বাগমারাশিরোনাম-২

বাগমারার গোবিন্দপাড়ায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

সমিত রায়,বাগমারা প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ, এই স্লোগানকে সামনে রেখে বাগমারা
উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের গোবিন্দপাড়া এবং খাজুর গ্রামের ২২০ বাড়িতে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে শনিবার বিকেলে ইউনিয়নের মাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার।
ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুলের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদেও পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুর হাকিম, উপজেলা যুব লীগের সভাপতি আল-মামুন, হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হীরেন্দ্রনাথ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাহার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সমরেশ কুমার সরকার,গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু বাক্কার, প্রচার সম্পাদক আবু বাক্কার, ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক এমাজ উদ্দীন, আ’লীগ নেতা শাহরিয়া, বাগমারা জোনাল অফিসের ওয়ারিং পরিদর্শক আসাফ উদ দৌলা, ছাত্রলীগ নেতা আবু সাইদ, মতিউর রহমান প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সূধীজন উপস্থিত ছিলেন। বাগমারা জোনাল অফিস সূত্রে জানাগেছে গোবিন্দপাড়া
এবং খাজুর গ্রামের ২২০ বাড়িতে বিদ্যুৎ লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় ১ কোটি টাকা। অপরদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।বরেন্দ্র বার্তা/অপস

Close