খেলাশিরোনাম-২

মাস্টার্স ক্রিকেট কার্নিভাল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে চতুর্থ ওমেরা মাস্টার্স ক্রিকেট কার্নিভাল টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট এর পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মেয়র।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে আন্তর্জাতিক মানের খেলা আয়োজনের জন্যে প্রয়োজন ফাইভ স্টার মানের হোটেল। আগামী বছরের জুনের মধ্যেই রাজশাহীতে দুইটি ফাইভ স্টার হোটেল হবে। মন্ত্রীসভার বৈঠকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানতে চেয়েছেন, এতোদিনে কেন রাজশাহীতে ফাইভস্টার হোটেল হয়নি। সরকারের পক্ষ থেকে যদি সহযোগিতা প্রয়োজন সেটা প্রদানের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।
মেয়র আরো বলেন, শিগগিরই রাজশাহীতে স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হবে। এছাড়া খেলাধূলার প্রয়োজনে সব সহযোগিতা প্রদান করা হবে।
জানা গেছে, শুক্রবার ওমেরা মাস্টার্স ক্রিকেট কার্নিভাল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল খেলায় মুখোমুখী হয় ফাইটার রাজশাহী এবং রাজশাহী চ্যালেঞ্জার। রাজশাহী চ্যালেঞ্জারকে হারিয়ে টানা তৃতীয় বারের মতো চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে ফাইটার রাজশাহী। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার আপ দলের মালিক, ম্যানেজার ও খেলোয়াড়দের হাতে ট্রফি এবং ব্যক্তিগত পুরস্কার তুলে দেন মেয়র।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। সঞ্চালনায় ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন। বরেন্দ্র বার্তা

Close