খেলাগোদাগাড়ি

কাঁকনহাটে দিনব্যাপি ছাইদুল স্মৃতি ক্রিকেট টুর্ণমেন্ট

বিশেষ প্রতিনিধি: গোদাগাড়ীর কাদমা উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার দিনব্যাপি প্রথমবারের মত ছাইদুল স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে বিলধরমপুর জনকল্যাণ যুব সংঘ বন্ধু একাদশকে ৫ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। দিনব্যাপি টুর্ণামেন্টে বিভিন্ন এলাকার আটটি দল অংশ গ্রহন করে।
খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। মহাদেবপুর তিলাহারী যুব সংঘের আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র সংঘের সভাপতি সাদিকুল ইসলাম সাদ্দাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁকনহাট পৌর মেয়র ও কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু ও কাদমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তাফিজুর রহমান টিপু। এছাড়াও কাদমা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আকতার হোসেন বাবু, জাহাঙ্গীর হোসেন, ব্যবসায়ী ফারুক হোসেন ও রিশিকুল ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিজানুর রহমানসহ অত্র সংঘের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ক্রীড়া মাধ্যমে যেমন একজন প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে, তেমনি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে বিরত থাকতে পারে। যুব সমাজকে সকল প্রকার অন্যায় কাজ থেকে বিরত থেকে প্রকৃত মানুষ হয়ে দেশের উন্নয়নে আত্মনিয়োগ করার আহবান জানান তিনি। সেইসাথে আগামীতে এই টুর্ণামেন্টে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন মেয়র। বক্তব্য শেষে তিনি বিজয়ী ও রানার-আপদের হাতে পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন। বরেন্দ্র বার্তা/অপস

Close