মহানগরশিরোনাম-২শিশু বার্তা

খেলাঘর জাতীয় শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতার চুড়ান্ত প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার বিকাল ৫টায় আম্রপালি খেলাঘর আসরের কুমারপাড়াস্থ কার্যালয়ে রাজশাহী জেলা খেলাঘর আয়োজিত জাতীয় চিত্রাংকন প্রতিযোগিতার চুড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের প্রতিবাদ ও শোক প্রস্তাব উত্থাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পাদনার জন্য চারটি কমিটি গঠন করে কমিটির সদস্যদের কার্যাভার বুঝিয়ে দেওয়া হয়।আগামী ৩ মে ২০১৯ তারিখে জাতীয় শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতার রাজশাহী জেলা বাছাই পর্ব অনুষ্ঠিত হবে।শিশু শ্রেনী থেকে দ্বাদশ শ্রেনীতে অধ্যয়নরত শিক্ষার্থীরা নিবন্ধন করে এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করতে পারবে।
আম্রপালি খেলাঘর আসরের সভাপতি অধ্যক্ষ বুলবুল রানী ঘোষের সভাপতিত্ত্বে সভায় আরো উপস্থিত ছিলেন,জেলা খেলাঘর আসর ও জাতীয় পরিষদ সদস্য আলী আর্সনাল অপু, আব্দুল লতিফ চঞ্চল, আম্রপালি খেলাঘর আসরের,মো.তারেক হাসান প্রবাল,অর্ণব পাল সন্তু,অর্পিতা সাহা,ইকবাল হাসান টাইগার,বিভূতিভূষন চাকি, শান্তিরঞ্জন ভৌমিক, নূর ই-হাফিজা, ইফফাত আরা রাকা, শিরোমনি খেলাঘর আসরের শাহ.মো.জিয়াউদ্দিন, এ.এম রেজাউল করিম খোকন, চেতনায় একাত্তর খেলাঘর আসরের জাহেদা পারভীন রুমি, মহিউদ্দিন মিঠু সহ আরো অনেকে।
আগামী ২০ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত প্রতিযোগিতার নিবন্ধন চলবে,আগ্রহী প্রতিযোগিরা, নির্দিষ্ট তারিখের মধ্যে নিবন্ধন করে প্রতিযোগিতার প্রস্তুতি নেবার আহবান জানান সভার কর্মীবৃন্দ। নগরীর চারটি পয়েন্টে নিবন্ধন চলবে, এগুলো হচ্ছে, বরেন্দ্র বার্তা কার্যালয়,স্বাস্থ্য কমপ্লেক্সের নিচতলা,ফুদকিপাড়া, আম্রপালি খেলাঘর আসর, ১১৯ স্বর্ণ-মন্দির,কুমারপাড়া, দৈনিক প্রিন্টিন ওয়ার্কস,তুলাপট্টি ও অর্চি কালার ফটোষ্ট্যাট নিউমার্কেট।বরেন্দ্র বার্তা/অপস

Close