বগুড়াশিরোনাম

বগুড়ায় বিএনপি নেতা খুন

বরেন্দ্র বার্তা ডেস্ক : বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মাহবুব আলম শাহীন খুন হয়েছেন। রোববার (১৪ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি খুন হয়েছেন বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, অ্যাড. শাহীন রোববার রাত সাড়ে ১০টার পর উপশহর বাজার এলাকায় একটি জিমন্যাস্টিক সেন্টার থেকে বের হন। এ সময় মোটরসাইকেলযোগে কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পথচারীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বগুড়া সদর থানার উপ পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভুঞা এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘হত্যার কারণ এখনো জানা যায়নি। তবে খুনের সাথে জড়িতদের আটক করতে এলাকায় পুলিশ তল্লাশি করছে। সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যার খবর পেয়ে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন শজিমেক হাসপাতালে যান। তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে ঘাতকদের চিহ্নিত এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অন্যথায় তারা আন্দোলন গড়ে তুলবেন বলে জানিয়েছেন।’বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close