বাগমারাশিরোনাম-২

বাগমারায় উপজেলা আ’লীগের উদ্যোগে ওসিকে বিদায় অনুষ্ঠান

সমিত রায়, বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদকে বিদায়ী
সংবর্ধনা প্রদান করেছে উপজেলা আ’লীগ। পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে সদ্য বদলি হওয়া বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদকে আনুষ্ঠানিক ভাবে
উপজেলা আ’লীগের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
বিদায় সংবর্ধনা উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য আকবর আলী, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ লিটন, ভবানীগঞ্জ পৌর যুবলীগ নেতা আইনুল হক, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সরোয়ার রবিন, বাসুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক, স্বেচ্ছা সেবক লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু প্রমুখ।
পরে বিদায়ী ওসি নাছিম আহম্মেদকে বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
বক্তারা বলেন, বাগমারা থানায় নাছিম আহম্মেদ ওসি হিসেবে যোগদানের পর থেকে উপজেলার আইন শৃঙ্খলার যে উন্নতি হয়েছে তা ইতো পূর্বে কখনও ছিলো না। এরকম সাহসী ও নিষ্ঠাবান অফিসার যে কোন এলাকার জন্য আর্শিবাদ স্বরুপ। তারা বিদায়ী এই ওসি ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করে দোয়া করেন।
নাছিম আহম্মেদ ২০১৭ সালের মার্চের ৩ তারিখে বাগমারা থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন এবং গত ১৩ এপ্রিল বাগমারা থানায় তাঁর উপরে অর্পিত দায়িত্বের ইতি টানেন।বরেন্দ্র বার্তা/অপস

Close