নওগাঁশিরোনাম-২

বদলগাছীতে বৈশাখী অনুষ্ঠানে শ্লীলতাহানীর অভিযোগ ২ স্কুল ছাত্রীর

বিশেষ প্রতিনিধি : নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বিষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রামবাসী কর্তৃক আয়োজিত বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠানে ২ স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে।
গত (১৫ এপ্রিল) সোমবার সন্ধারাতে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।
খবর পেয়ে থানা পুলিশ রাত ১২ টার দিকে পাশের এক আম বাগান থেকে ঐ ২ স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার বিবরনে জানা যায় ভান্ডারপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী শোভা ও আশা বানু বিষ্ণপুর গ্রামে নানীর বাড়ীতে গিয়ে বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠান শুনতে যায়। রাত ১১ টার দিকে ঐ ২ ছাত্রীর সঙ্গে একই শ্রেণির ছাত্র সোহেল রানার দেখা হয় অনুষ্ঠানে। তারা অনুষ্ঠানের পার্শ্বে গিয়ে গল্প করছিল এমন সময় কৃষ্ণ পাহান সহ ২/৩ জন আদিবাসী যুবক নেশাগ্রস্ত অবস্থায় সোহেল রানার কাছ থেকে ঐ ২ স্কুল ছাত্রীকে ধরে নিয়ে গ্রামের পার্শ্বে এক আম বাগানের মধ্যে নিয়ে গিয়ে টানা হেচড়া সহ শ্লীলতাহানী করে। ২ ছাত্রীর কাছে থাকা মোবাইল ফোন তারা কেড়ে নেয়। ২ ছাত্রীর আত্মচিৎকার শুনে স্থানীয় কয়েক জন যুবক ছুটে গেলে ঐ আদিবাসী যুবকরা পালিয়ে যায়। খবর পেয়ে রাত ১২ টার দিকে বদলগাছী থানার এস আই শাহিন ঘটনাস্থলে গিয়ে ২ ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ২ ছাত্রী থানায় জানায় স্থানীয় কৃষ্ণ পাহান সহ দুর্বৃত্তরা তাদের বন্ধু সোহেল রানার কাছ থেকে জোড় করে টেনে হেচড়ে ধরে নিয়ে যায় এবং শ্লীলতাহানী করা সহ তাদের মোবাইল ফোন কেড়ে নেয়।
এ ঘটনায় শোভার বাবা হাসান বাদী হয়ে বদলগাছী থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close