চাঁপাই নবাবগঞ্জ

চৌডালা ইউনিয়নে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি: ইউনিভার্সিটি স্টুডেন্টস’ এসোসিয়েশন অব চৌডালা” সংগঠনের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ, গোমাস্তাপুর থানা, চৌডালা ইউনিয়নে ১লা মে একটি বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।
বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ হুমায়ূন রেজা, তিনি বলেন তরুন ইউনিভার্সিটির ছাত্রদের নিয়ে সামাজিক সংগঠন, তারা যা কিছু কাজ করে তা সবই ভালকাজ, এর ভালকাজের সাথে আমরা ছিলাম আছি এবং থাকবো, USAC এর উত্তর উত্তর কামনা করে তিনি বক্তব্য ব্যাক্ত করেন। । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব আলহাজ্ব মোঃ ফজলুর রহমান, সদস্য, জেলা পরিষধ চাঁপাইনবাবগঞ্জ, জনাব মোঃ শাহ্‌ আলম চেয়ারম্যান , ৭ নং চৌডালা ইউনিয়ন পরিশোধ , বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন ডাঃ মনিরুল হক, তত্ত্বাবধায়ক, (অবঃ) রাজশাহি বক্ষব্যাধি হাসপাতাল। মোঃ শিরিন সুলতানা, ডেপুটি জেনারেল ম্যানেজার (অবঃ) সোনালি ব্যাংক লিমিটেড, রাজশাহি। ও জনাব মোঃ জসিম উদ্দিন, অফিসার ইনচার্জ গোমাস্তাপুর থানা , চাঁপাইনবাবগঞ্জ। উক্ত মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন USAC এর সভাপতি হাসান শাহরিয়ার শাওন,অনুষ্ঠানটি সঞ্চালনা করেন USAC এর সাধারণ সম্পাদক মোঃ আরাফাত আলি তুষার।
উক্ত মেডিকেল ক্যাম্পটি সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় ছয় শত অসুস্থ রুগিদের হাড়জোড় বিশেষজ্ঞ, চক্ষু বিশেষজ্ঞ, গাইনী বিশেষজ্ঞ,সার্জারি বিশেষজ্ঞ, হৃদরোগ বিশেষজ্ঞ, শিশু বিশেষজ্ঞ মোট দশ জন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদান করা হয়। সেই সাথে উক্ত মেডিকেল কাম্পে সবার জন্য ফ্রি ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

Close