গোদাগাড়িশিরোনাম-২

গোদাগাড়ীর আওয়ামী লীগ নেতা ইসমাইল হত্যায় জড়িত তিন আসামী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ইসমাইল হত্যার সাথে জড়িত এজাহারভূক্ত সমসের আলীর ছেলে গোলাম নবী, নাস্তার আলীর ছেলে সানাউল্লাহ বাবু ও বয়েন উদ্দিন বোনাফ নামের এই ৩ আসামীকে আজ ২দিনের রিমান্ড দেওয়া হয়। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সোমবার এ রায় দেন। রাজশাহী জেলা ডিবি পুলিশ আদালতে আসামীদের হাজির করেন। আসামীরা জামিন চাইলে তাদের জামিন না মঞ্জুর করে প্রত্যেককে ২দিন করে রিমান্ড প্রদান করেন বিচারক রাসেল মাহমুদ। বাদি পক্ষে এ্যাডভোকেট এপিপি এজাজুল হক মানু বলেন, সুষ্ঠু বিচারের সার্থে আসামীদের ৫দিনের রিমান্ড দাবী করলে বিচারক উভয় পক্ষের শুনানী শেষে জামিন না মঞ্জুর করে এই রিমান্ড প্রদান করেন।
এদিকে সখল আসামীর রিমান্ড আবেদন না করা বিষয়ে জানতে চাইলে জেলা গয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, অধিকতর ও সুষ্ঠু তদন্ত করা লক্ষে একসাথে সকল আসামীর রিমান্ড আবেদন করা হয়নি। তবে পর্যায়ক্রমে সকল আসামীকে রিমান্ডে নেওয়ার জন্য আবেদন করা হবে।
উল্লেখ্য গত বছরের ডিসেম্বর মাসের ৩০ তারিখ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন গোদাগাড়ীর পারিলা প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর নির্বাচনী আহবায়ক হিসেবে দায়িত্ব পালনের সময়ে দুর্বৃত্তদের হামলায় ইসমাইল গুরুত্বর আহত হন। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। পরে নিহতের স্ত্রী বিজলী বেগম বাদী হয়ে এজাহারভূক্ত মোট বাইশজন আসামী ছাড়াও অজ্ঞাত ৫০-৬০জনের বিরুদ্ধে মামলা করেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close